Archive for March, 2017

27 Mar 2017

ছবির দাম আড়াই লাখ ইউরো

27 Mar 2017

বাংলাদেশি মডেলের ছবি সোয়া ২ কোটি টাকায় বিক্রি

Author

Discussion No Comments

Tags ,

  রেজাউল করিম, চট্টগ্রাম : বাংলাদেশে জন্মগ্রহণকারী মডেল ও অভিনেত্রী মিস আর্থ ইন্টারন্যাশনাল খেতাবপ্রাপ্ত এবং আয়ারল্যান্ডের ২০১৬ সালের সেরা মডেল মাকসুদা আক্তার প্রিয়তীর একটি ছবি আড়াই লাখ ইউরোতে বিক্রি হয়েছে। যা বাংলাদেশি মুদ্রায় সোয়া দুই কোটিও বেশি। প্রিয়তীর বিখ্যাত এ ছবিটি ক্যানভাসে এঁকেছেন বিশ্বখ্যাত আইরিশ চিত্রশিল্পী জিম ফিটজ প্যাটরিক। ক্যানভাসে আঁকা নিজের ছবি আড়াই লাখ ইউরোতে... (more)

25 Mar 2017

প্রিয়তির সেই ছবি বিক্রি হলো আড়াই লাখ ডলারে

Author

Discussion No Comments

Tags

  ঢাকা:  বিখ্যাত চিত্রশিল্পী জিম ফিটজ প্যাটরিকের তুলিতে ক্যানভাসে ফ্রেমবন্দি হয়েছেন বাংলাদেশী মডেল মাকসুদা আক্তার প্রিয়তি। খবরটি পুরনো হলেও নতুন খবর হচ্ছে, সেই ছবি বিক্রিও হয়ে গেছে। আর এর দাম শুনলে পাঠকের চোখ কপালে উঠতে বাধ্য। ছবিটি বিক্রয় হয়েছে আড়াই লাখ ইউরোতে অর্থাৎ ২ লাখ ৬৯ হাজার মার্কির ডলার প্রায়! এই সুখবরটি ফেসবুকে দিয়েছেন প্রিয়তি।... (more)

20 Mar 2017

বিখ্যাত চিত্রশিল্পীর ছবির মডেল হলেন প্রিয়তি

Author

Discussion No Comments

Tags , ,

চে গুয়েভারার বিখ্যাত যে ছবিটি টিশার্টে পরে তরুণরা ঘুরে বেড়ায় সেই ছবিটি কে একেছিলেন জানেন? এটি এঁকেছিলেন বিশ্ববিখ্যাত চিত্রশিল্পী জিম ফিটঝপ্যাটরিক। এই ছবিটি এঁকেই তিনি বিখ্যাত হয়ে গিয়েছিলেন। এরপর এঁকেছেন হাজার হাজার বিভিন্ন ধরনের ছবি। তিনি মূলত ফ্যান্ট্যাসি ঘরাণার ছবি আঁকেন। সেই জিমই এবার আঁকলেন বাংলাদেশের মডেল অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তিকে। এ তথ্য প্রিয়তি নিজেই... (more)

19 Mar 2017

Appear as VIP guest in “TOP MODEL UK”

Author

Discussion No Comments

Tags ,

  It was an honor for me to appear as a VIP guest in ”TOP MODEL UK” this year to join with them to celebrate their 10th Anniversary. I would like to give special thanks to Geoff Cox for inviting us to this amazing event which is one of the biggest and leading event &... (more)

16 Mar 2017

বিশ্ববিখ্যাত চিত্রশিল্পীর তুলিতে বাংলাদেশি প্রিয়তি!

Author

Discussion No Comments

Tags , ,

এবার বিখ্যাত চিত্রশিল্পীর তুলিতে উঠে আসবেন মিজ আয়ারল্যান্ড খ্যাত বাংলাদেশি বংশোদ্ভুত মডেল মাকসুদা আক্তার প্রিয়তি।    চিত্রশিল্পী “জিম ফিটঝপ্যাটরিক তাঁর ছবি আঁকবেন,  যিনি  ‘চে গুয়েভে’ এর ছবি এঁকে বিখ্যাত হয়েছিলেন। আ সোশ্যাল মিডিয়া ফেসবুকে এই তথ্য প্রিয়তি নিজেই জানিয়েছেন। প্রিয়তি বলেন, ‘উনার (জিম ফিটঝপ্যাটরিক) মতো শিল্পীর মডেল হওয়া আমার জন্য চরম সৌভাগ্য এর ব্যাপার। গত... (more)

16 Mar 2017

Prioty to shoot her Irish Film in Bangladesh

Author

Discussion No Comments

Tags , ,

14 Mar 2017

Daughter Acting on a Childhood Story of Her Mom

কথা ছিল, প্রিয়তির জীবনী নিয়ে নির্মাণ করা হবে একটি সিনেমা। কিন্তু বিশেষ কারণে সেটা আটকে গেছে। এবার তাঁর জীবনকাহিনির ছায়া অবলম্বনে পুরোদস্তুর একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন আয়ারল্যান্ডের নির্মাতা কিরন ডেভিস। এই ছবির মূল চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশি বংশোদ্ভূত আয়ারল্যান্ডপ্রবাসী মডেল ও অভিনেত্রী মাকসুদা আকতার প্রিয়তি। গত শুক্রবার মিজ আয়ারল্যান্ড খেতাবপ্রাপ্ত এই অভিনেত্রী জানালেন, ছবিটির... (more)

08 Mar 2017

At first, she won hearts with her beauty; and now with her kindness. Natasha Rahman chats up our very own Maksuda Akhter Prioty

Beauty pageants thrive on creating fantasies by crafting a divine image. To assume that being beautiful is a prerequisite for winning a show is a common mistake made by many. But it isn’t a cake walk and Maksuda Akhter Prioty, Ms Ireland, tells it as it is. She refutes the idea that beauty pageants are... (more)

07 Mar 2017

Ms Earth Internation Maksuda Akhter Prioty

Author

Discussion No Comments

Tags

মিস আয়ারল্যান্ড খ্যাত বাংলাদেশের মেয়ে মাকসুদা আক্তার প্রিয়তি জিতেছেন ‘মিস আর্থ ইন্টারন্যাশনাল ২০১৬’ খেতাব। একজন মিডিয়াকর্মী এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের জন্য বাংলাদেশকে আলোচনায় এনেছেন প্রিয়তি। ছোটবেলা থেকেই স্বপ্ন দেখতেন কবে বড় হবেন আর কবে গরিবদের পাশে দাঁড়াবেন। সে লক্ষ্যেই কাজ শুরু করেন প্রিয়তি। প্রায় ১৫ বছর আগে পড়াশোনার জন্য পাড়ি জমান আয়ারল্যান্ডে। ছোটবেলা থেকেই শখ... (more)