বিখ্যাত চিত্রশিল্পীর ছবির মডেল হলেন প্রিয়তি

চে গুয়েভারার বিখ্যাত যে ছবিটি টিশার্টে পরে তরুণরা ঘুরে বেড়ায় সেই ছবিটি কে একেছিলেন জানেন? এটি এঁকেছিলেন বিশ্ববিখ্যাত চিত্রশিল্পী জিম ফিটঝপ্যাটরিক। এই ছবিটি এঁকেই তিনি বিখ্যাত হয়ে গিয়েছিলেন। এরপর এঁকেছেন হাজার হাজার বিভিন্ন ধরনের ছবি। তিনি মূলত ফ্যান্ট্যাসি ঘরাণার ছবি আঁকেন। সেই জিমই এবার আঁকলেন বাংলাদেশের মডেল অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তিকে। এ তথ্য প্রিয়তি নিজেই তার ফেসবুক পেজে জানিয়েছেন।ঢাকাটাইমস তার সঙ্গে যোগাযোগ করলে এ নিয়ে বিস্তারিত তথ্য জানান।

প্রিয়তি ঢাকাটাইমসকে বলেন, ‘ওনার মতো বিখ্যাত শিল্পীর মডেল হওয়া আমার জন্য চরম সৌভাগ্যের  ব্যাপার। গত বছর আমার ছবি আঁকার আগে তিনি একটি এক্সপেরিমেন্টাল শুট করেছিলেন। তারই একটা ছবি আমি পেয়েছি । এর পরেই তিনি আমার একটি ছবি আঁকবেন বলে আগ্রহ প্রকাশ করেন। এটা আমার কাছে পৃথিবীর অষ্টম আশ্চর্যের মতো মনে হয়েছিলো। কেননা তার ঐ ছবির ক্যানভাসের মধ্যেই এই প্রিয়তি যুগে যুগে আয়ারল্যান্ডসহ পুরো পৃথিবীতে ইতিহাস হয়ে বেঁচে থাকবে । জিমের আঁকা ছবিটি খুব গণমাধ্যমে শেয়ার করা হবে।

চিত্রশিল্পী জিম সম্পর্কে প্রিয়তি বলেন, নারীর সৌন্দর্যকে উনি তার শৈল্পিক তুলিতে আঁকতে পছন্দ করেন এবং আমি মডেল তার বাইরে নই । তার রঙের তুলিতে নিজের সৌন্দর্য দেখার অনুভুতি ছিল স্পন্দনীয়। অবশ্যই গর্ব করার পাশাপাশি নিজেকে ও নিজের জন্মকে ধন্য মনে করি আমি এবং সাথে সৃষ্টিকর্তাকে ধন্যবাদও জানাই ।

— Posted on March 20, 2017 at 3:15 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *