Archive for October, 2016

24 Oct 2016

The queen of Autumn Prioty in Body Painting

দ্য রিপোর্ট প্রতিবেদক : প্রায় ১৫ বছর ধরে আয়ারল্যান্ডে বসবাস করছেন বাংলাদেশি বংশোদ্ভূত মাকসুদা আক্তার প্রিয়তি। গ্ল্যামার আর মেধা দিয়ে ২০১৪ সালে নির্বাচিত হয়েছেন ‘মিস আয়ারল্যান্ড’। পরে বছর ‘মিস আর্থ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে বিশ্বজুড়ে আলোচিত হয়েছেন তিনি। click for more

24 Oct 2016

The queen of Autumn in Body Painting

আইরিশ বডি পেইন্টিং চ্যাম্পিয়নশিপে বিজয়ী জার্মানির বিয়াঙ্কার সঙ্গে কাজ করলেন বাংলাদেশি বংশোদ্ভুত আইরিশ সুন্দরী মাকসুদা আক্তার প্রিয়তি। এর মূলভাব ছিলো- দ্য কুইন অব অটাম। রঙে রঙে তাকে সাজানো হয়েছে শরতের রানীর মতোই। click for more

24 Oct 2016

Autumn Tint in Prioty’s Body

মাকসুদা আক্তার প্রিয়তি। ‘মিস আয়ারল্যান্ড’ হিসেবে বাংলাদেশে তার বেশ খ্যাতি রয়েছে। নিজের দেশকে বহিঃবিশ্বের সামনে তুলে ধরতে বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন তিনি। এবার আইরিশ বডি পেইন্টিং চ্যাম্পিয়নশিপে বিজয়ী জার্মানির বিয়াঙ্কার সঙ্গে কাজ করলেন বাংলাদেশি বংশোদ্ভূত আইরিশ সুন্দরী মাকসুদা আক্তার প্রিয়তি। ‘দ্য কুইন অব অটাম’ মূলভাবনায় নিজের সারা দেহে শরতের আভা ছড়ালেন এই সুন্দরী। click... (more)

24 Oct 2016

প্রিয়তির বডি পেইন্টিং

খুব স্বল্পসংখ্যক বাংলাদেশি মডেল আন্তর্জাতিক অঙ্গনে সাফল্য পেয়েছেন। যারা আলোচনায় রয়েছেন তাদের একজন মাহমুদা আক্তার প্রিয়তি। আলোচনা হবার কারণটাও বেশ যুক্তিযুক্ত। কুমিল্লায় জন্মগ্রহণ করা এ মডেল ২০১৪ সালে ‘মিজ আয়ারল্যান্ড’ হিসেবে ভূষিত হন। এরপর বিশ্বের দেশসেরা সুন্দরীদের প্রতিযোগীতা ‘মিস আর্থ ২০১৫’ তে প্রথম রানারআপ হওয়ার পাশাপাশি বিশেষ বিবেচনায় ২০১৬ এর প্রথমদিকে ‘মিস আর্থ ইন্টারন্যাশনাল’ হওয়ার... (more)

21 Oct 2016

নতুন লুকে চিরসবুজ ‘প্রিয়তি’

গায়ে সবুজময় জামা। ছবির পাশে প্রাসাদের মতো বাড়ী। ক্যামেরার সামেন সবুজময় মাকসুদা আক্তার প্রিয়তি। নতনু করে পাঠকদের পরিচয় করে দেবার কিছু নেই। ছবি গুলো দেখলেই চোখ জুড়িয়ে যায়। প্রানবন্ত ছবি গুলো তোলার কারণ আত্মহত্যা বন্ধে আয়ারল্যান্ডে নতুন একটি উদ্যেগ গ্রহন করা হয়েছে। click for more

18 Oct 2016

নিজের জীবনীতে প্রিয়তির অভিনয়

বাংলাদেশে ‘মিস আয়ারল্যান্ড’ হিসেবেই পরিচিত মাকসুদা আক্তার প্রিয়তি। নিজের দেশকে বহিঃবিশ্বের সামনে তুলে ধরতে বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন তিনি। গত মে মাসে যুক্তরাষ্ট্রের এইচএমএল ম্যাগাজিন তার আত্মজীবনী প্রকাশ করেন। এবার প্রিয়তির আত্মজীবনীর উপর নির্ভর করে নির্মিত হতে যাচ্ছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। কিরন ডেভিসের পরিচালনায় এতে অভিনয় করবেন প্রিয়তি নিজেই। এছাড়া চলচ্চিত্রটির চিত্রনাট্যও লিখছেন তিনি।... (more)

17 Oct 2016

চিত্রনাট্য লিখছেন ‘মিস আয়ারল্যান্ড’ প্রিয়তি

বাংলাদেশি বংশোদ্ভূত মডেল-অভিনেত্রী মাকসুদা আকতার প্রিয়তির আত্মজীবনী প্রকাশ করেছিল যুক্তরাষ্ট্রের এইচএমএল ম্যাগাজিন গত মে মাসে। আত্মজীবনী প্রকাশের পর প্রত্যাশার চেয়েও অনেক ভালো সাড়া পেয়েছিলেন প্রিয়তি। এবার তাঁর আত্মজীবনী দিয়ে নির্মিত হতে যাচ্ছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। চলচ্চিত্রটি পরিচালনা করবেন কিরন ডেভিস। চলচ্চিত্রে অভিনয় করবেন প্রিয়তি নিজেই। এ ছাড়া চলচ্চিত্রটির চিত্রনাট্যও প্রিয়তি লিখছেন। চলচ্চিত্রটির নাম এখনো ঠিক... (more)

17 Oct 2016

প্রিয়তিকে নিয়ে চলচ্চিত্র

বাংলাদেশি বংশোদ্ভূত মডেল ও অভিনেত্রী মাকসুদা আকতার প্রিয়তির জীবনী নিয়ে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মিত হচ্ছে সুদূর আয়ারল্যান্ডে। ইতিমধ্যে তিনি নিজেই ছবিটির চিত্রনাট্য লেখা শুরু করে দিয়েছেন। ইংরেজি ভাষায় নির্মিতব্য ৩০ মিনিটের এই চলচ্চিত্রে প্রিয়তিকেও দেখতে পাবেন দর্শকরা। click for more

17 Oct 2016

চলচ্চিত্রে প্রিয়তির জীবনী

মাকসুদা আকতার প্রিয়তি। ‌বাংলাদেশে জন্মালেও আয়ারল্যান্ডের নাগরিক। সেখানেই পড়াশোনা শেষ করে ক্যারিয়ার গড়েছেন বিমানের পাইলট হিসেবে। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে সুখের সংসার। কাজ ও সংসার সামলেও প্রিয়তি সৌন্দর্য আর প্রতিভা দিয়ে জয় করে চলেছেন বিশ্ব। উজ্জ্বল করছেন জন্মভিটা বাংলাদেশের মুখ। তিনি ‘মিস আয়ারল্যান্ড’ খেতাবজয়ী সুন্দরী। বাংলাদেশি বংশোদ্ভূত প্রিয়তি আন্তর্জাতিক মানের একজন মডেল ও... (more)

17 Oct 2016

প্রিয়তির জীবনী নিয়ে সিনেমা

বাংলাদেশি বংশোদ্ভূত মডেল ও অভিনেত্রী মাকসুদা আকতার প্রিয়তির জীবনী নিয়ে নির্মিত হচ্ছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এখন চলছে এর চিত্রনাট্যের কাজ। প্রিয়তি নিজেই লিখছেন চিত্রনাট্য। গতকাল রাতে আয়ারল্যান্ড থেকে এ অভিনেত্রী বললেন, ‘আমার জীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে দুজন পরিচালক—রবি ওয়ালশ ও কিরন ডেভিস—আগ্রহ দেখিয়েছিলেন। এর মধ্যে কিরন ডেভিসের সঙ্গে সবকিছু চূড়ান্ত হয়েছে। ডিসেম্বরে শুটিং শুরু... (more)